11দৈনিক বার্তা : জেলার সদর উপজেলায় প্রতিপক্ষের লোকেরা কুপিয়ে ও গুলি করে তৈয়বুর রহমান (৪০) নামে এক ব্যক্তিকে হত্যা করেছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার রাঘবদাইড় ইউনিয়নের জোড়া মথনা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত তৈয়ব সদর উপজেলার উত্তর নওয়াপাড়া গ্রামের মোজাহার শিকদারের ছেলে। জোড়া মথনা গ্রামে তার শ্বশুরবাড়ি।
পুলিশ জানায়, হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজি, ডাকাতিসহ ১২টি মামলার আসামি ছিলেন তৈয়ব। একটি ডাকাতি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত তিনি। ধারণা করা হচ্ছে, বুধবার রাতের কোন এক সময় প্রতিপক্ষের লোকেরা তৈয়বকে তার শ্বশুর বাড়ি থেকে ডেকে এনে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জোড়া মথনা গ্রামের বাজারে টাকার বিনিময়ে ক্যারম খেলা হয়। গতকাল রাতে ওই বাজারে ক্যারম খেলছিলেন তৈয়ব। এ সময় ৮-১০ জন সশস্ত্র সন্ত্রাসী তাকে ঘিরে ফেলে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, স্থানীয় চরমপন্থী ‘দাউদ বাহিনী’র প্রধান দাউদের ঘনিষ্ঠ সহযোগী তৈয়ব। দাউদ বাহিনীর এক সময়ের সদস্য আলফু (৪০) ও তার সহযোগীরা এই হত্যার সঙ্গে জড়িত বলে সন্দেহ করছে পুলিশ। তৈয়বের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।