1নাজিম হাসান/দৈনিক বার্তা : বাগমারার ভবানীগঞ্জ ফিলিং ষ্টেশনে ওজনে কম ও পেট্রোলে ভেজাল মিশানাকে কেন্দ্র করে শেয়ারদের মধ্যে মনোমানিন্যের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। ওই ঘটনাকে কেন্দ্র করে ফিলিং ষ্টেশনের শেয়ারদার জালাল উদ্দিন অপর শেয়ারদার মিজানুর রহমান মিন্টুর কাছে উকিল নোটিশ পাঠিয়েছেন। ওই ঘটনায় এলাকার গাড়ী চালকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
উকিল নোটিশ সূত্রে জানা গেছে, গত ২০১৩ সালের ডিসেম্বর মাসে ভবানীগঞ্জ ফিলিং ষ্টেশনের মালিক মৃত এমদাদুল হকের ছেলে রাকিবুল হকের কাছ থেকে নাটোর জেলার চৌধুরী বড়গাছা গ্রামের মৃত মনসুর রহমানের পুত্র মিজানুর রহমান মন্টু ৭৫%ও বাগমারা উপজেলার দক্ষিন মাছগ্রামের কফিল উদ্দিনের পুত্র জালাল উদ্দিন ২৫% শেয়ার হারে ৭ লক্ষ টাকা সিকিউরিটি দিয়ে মাসিক ২০ হাজার টাকায় ৭ বছরের জন্য ভাড়ায় নেয়। ব্যবসায়ে শেয়ারদারদের মধ্যে মনোমানিন্যের সৃষ্টি হলে মিজানুর রহমান মিন্টু অন্য শেয়ারদার জালাল উদ্দিনকে ব্যবসা প্রতিষ্ঠান ফিলিং ষ্টেশন থেকে বের করে দেয়। জালাল উদ্দিন তার পাওনা টাকা চাইতে গেলে তাকে বিভিন্ন ভাবে হয়রানী করে। কোন পথ না পেয়ে গত ৫ মে জালাল উদ্দিন শেয়ারদার মিজানুর রহমানের কাছ থেকে ৬ লক্ষ ৩০ হাজার ৪২২ টাকা পাবে মর্মে একটি উকিল নোটিশ পাঠিয়ে দেন। উকিল নোটিশ পাঠানোর পর থেকেই দুই শেয়ারদারদের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে। শেয়ারদার জালাল উদ্দিন অভিযোগ করে বলেন, অপর শেয়ারদার মিজানুর রহমান মিন্টু তার টাকা ব্যক্তিগত ভাবে আত্বসাত করবে বলে টালবাহনা শুরু করেছেন।
এব্যাপারে যোগাযোগ করা হলে শেয়ারদার মিজানুর রহমান মিন্টু তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি পাম্প চালানোর সময় বিভিন্ন অনিয়ম করেছেন। ব্যবসার ক্ষতির বিষয়টি মাথা রেখে তাকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের করা হয়েছে বলে তিনি জানিয়েছে। এছাড়াও প্রমান সাপেক্ষে তার যাবতীয় টাকা ফেরত প্রদান করা হবে বলে তিনি জানান।#
বাগমারায় গাঁজা বিক্রেতা র‌্যাবের হাতে আটক
নাজিম হাসান বাগমারা ঃ র‌্যাফিট এ্যাকশন ব্যাটোলিয়ান র‌্যাব বাগমারা ক্যাম্পের সদস্যরা গতকাল শুক্রবার অভিযান চালিয়ে তাহেরপুর পৌরসভা থেকে সবুর মিয়া(৪৫) নামের এক গাঁজা ব্যবসায়ীকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে। আটককৃত সবুর মিয়াকে গতকালই বাগমারা থানায় সৌর্পদ করেছে র‌্যাব। এব্যাপারে বাগমারা থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে বলে থানার ওসি আবু অবায়দা জানিয়েছেন। সবুর মিয়া দীর্ঘ দিন থেকে তাহেরপুর পৌরসভাসহ বিভিন্ন এলাকায় গাঁজা সর্বরাহ করেছেন বলে পুলিশ জানিয়েছেন।