1দৈনিক বার্তা : বিএনপি  চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বুধবার নারায়ণগঞ্জে আসছেন। চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায়  শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানাবেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার  বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, বুধবার সকাল ১১টায় গুলশানের বাসা থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে যাত্রা করবেন বিএনপি চেয়ারপারসন। তিনি শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনাসহ তাদের সঙ্গে কিছু সময় কাটাবেন।

এর আগে,বৃহস্পতিবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহর  নেতৃত্বে একটি প্রতিনিধি দল নারায়ণগঞ্জ সফর করেন। তারা নিহত আইনজীবী চন্দন সরকার ও নজরুল ইসলামের বাসায় যান। এ সময় তারা শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানান। একই সঙ্গে বিএনপি  চেয়ারপারসনের পক্ষেও তারা পারিবারের সদস্যদের সমবেদনা জানান।

হান্নান শাহর নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান  সেলিমা রহমান, যুগ্ম-মহাসচিব আমানউল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি ও মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা।

উল্লেখ্য,২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাত জনকে দিনে দুপুরে অপহরণ করা হয়। ওই দিন সন্ধ্যায় গাজীপুর থেকে অপহৃত নজরুলের গাড়ি উদ্ধার করা হয়। এরপর ৩০ এপ্রিল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শীতলক্ষ্যা নদী  থেকে অপহৃত ছয় জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন আরও একজনের মৃতদেহ উদ্ধার করা হয়।