1দৈনিক বার্তা : জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, বর্তমান সরকার শুধু সাধারণ মানুষকেই গুম করেনি। বরং  গোটা  দেশকেই গুম করে  ফেলেছে। এই সরকারকে হটাতে হলে আগামী ৩০  মে জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকীতে ঢাকা শহরকে অচল করে দিতে হবে। তাহলে জনগণ মুক্তি পাবে।

শনিবার সকালে জাতীয়  প্রেস ক্লাবের সামনে জিয়া  সেনা ও জাতীয়তাবাদী যুব শ্রমিক পরিষদের উদ্যোগে সারাদেশে গুম, খুনের প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

প্রধান বলেন, র‌্যাবের একজন মেজরসহ তিন জনকে বদলি করা হয়েছে কী কারণে আমি জানি না। তাদের বিরুদ্ধে আঙুল তুলেছিলো জনগণ। সঙ্গে সঙ্গে সরকার তাদের বিরুদ্ধে অ্যাকশনে গিয়েছে। কিন্তু আরো যাদের প্রতি আঙুল তুলেছিল মন্ত্রী-এমপি তাদের বিরুদ্ধে অ্যাকশন কোথায়? নূর হোসেন একদিনে তৈরি হয়নি। তিলতিল করে তৈরি হয়েছে। তাকে করার পৃষ্ঠপোষকতা করেছে তা সবাই জানে।তাই তাদেরকে  গ্রেফতার না করলে নারায়নগঞ্জের সাত খুনের মূল রহস্য উদঘাটন হবে না।

তিনি সরকারকে অবৈধ দাবি করে সবাইকে এর বিরুদ্ধে  সোচ্চার হওয়ার আহ্বান জানান।

জিয়া সেনার সাধারণ সম্পাদক মো. মঞ্জুর হোসেন ঈসার সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন বিএনপির নির্বাহী কমিটির সহ-সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহ সভাপতি আবুল  হোসেন, কৃষক দলের  কেন্দ্রীয় নেতা শাহজাহান মিয়া সম্রাট প্রমুখ।