1দৈনিক বার্তা : নারায়ণগঞ্জের ঘটনায় যারা জড়িত তারা অল্প দিনের মধ্যে গ্রেফতার হবে বলে জানিয়েছেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। শনিবার গাজীপুর জেলার সফিপুরের সিনাবোতে দেশের বৃহত্তম ইলেকট্রনিক্স ও অটোমোবাইল পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইল’র পন্য উদ্বোধন সংক্রান্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান। এসময় গাজীপুর জেলার সফিপুরের সিনাবোতে যমুনা গ্রুপের এই অঙ্গপ্রতিষ্ঠানের নির্মিত কারখানাটি উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি।
দেশের জন্য যমুনার পণ্য এই স্লোগানকে সামনে রেখে এ উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে দেশব্যাপী যাত্রা শুরু হলো যমুনা ব্র্যান্ডের টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ারকন্ডিশনার ও প্যাগাসাস ব্র্যান্ডের মোটরসাইকেলের নানা ডিজাইনের পণ্যসামগ্রীর উৎপাদন ও বাজারজাতকরণ।
নারায়ণগঞ্জে সাত জনকে অপহরণের পর হত্যার ঘটনায় জড়িতদের কেউ ছাড় পাবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, যারা এ ঘটনার সাথে জড়িত অল্প দিনের মধ্যে তাদের গ্রেফতার হবে। তাদেরকে বিচারের আওতায় এনে কঠোর শাস্তি দেয়া হবে।