1পলি কর্মকার/দৈনিক বার্তা : পাথরঘাটায় স্ত্রীকে নির্যাতন করে গলায় ফাঁস দিয়ে হত্যা করার সময় স্বামীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের ৪ নং ওয়ার্ডে শিকদার বাড়ির জহিরের ভাড়াটিয়া ঘরে এঘটনা ঘটে।
স্ত্রী শারমীনকে মুমূর্ষ অবস্থায় পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে পাথরঘাটা থানায় মামলা হয়েছে।
শারমীনের বাবা পৌর শহরের ৬ নং ওয়ার্ডের সুলতান আহম্মেদ জানান, তিন বছর আগে তার মেয়ের সাথে পার্শবর্তী উপজেলা মঠবাড়িয়ার বকইতলা গ্রামের রুস্তুম আলী খানের ছেলে স্কুল শিক্ষক আবু তাহেরের সাথে বিবাহ হয়। পরে নারী ঘঠিত ব্যাপারে তাহেরের চাকরি চলে যায়। সেই থেকে তার ঘরে অভাব অনটনের জন্য নিয়মিত স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া চলছে। পরে আবু তাহের শশুর এলাকায় পাথরঘাটা থানা থেকে ১শ গজ দুরে শিকদার বাড়ির জহিরের ঘর ভাড়া নিয়ে বসবাস করে। শুক্রবার স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায় তাহের তার স্ত্রী শারমীনকে মার ধর করে অজ্ঞান করে ঘরের আড়ার সাথে ঝুলানোর চেষ্টা করে এসময় প্রতিবেশীরা টের পেয়ে ডাক চিৎকার করলে পুলিশ এসে উদ্ধার করে শারমিন কে হাসপাতালে ভর্তি করায় এবং তাহেরকে আটক করে।

 

 

পাথরঘাটায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
দৈনিক বার্তা : বরগুনার পাথরঘাটায় অজ্ঞাত পরিচয়ের লাশ উদ্ধার করে পুলিশ। শহরের হাসপাতাল সড়কের শিশু হাসপাতালের দক্ষিণ পাশে ঝোপের মধ্যে ওই নারীর লাশটি পাওয়া গেছে। তার মাথায় ও মুখ মন্ডল ইট দিয়ে থেতলানো হয়েছে। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে বিকৃত লাশটি দেখে পথচারিরা থানায় খবর দিলে পুলিশ লাশটি থানায় নিয়ে যায়।

 

পাথরঘাটায় মোহনা টেলিভিশনের সাংবাদিক জেল হাজতে

দৈনিক বার্তা : মোহনা টেলিভিশনের পাথরঘাটা প্রতিনিধি মাসুম তার বাবা/মাকে ঘরের মধ্যে আটক করে মারধর করায় বাবা হাফেজ গোলাম মোস্তোফা তার ছেলেকে পুলিশে সোপার্দ করেছে। পুলিশ তাকে জেল হাজতে প্রেরন করেছেন।
মোস্তোফা জানান, শুক্রবার দিবাগত রাতে তার ছেলে তাউহিদুল ইসলাম মাসুম মদ পান করে ঘরের এসে তার মাকে টাকার জন্য মারধর করে এসময় তিনি বাধা দিতে এলে তাকে মেরে পিঠের হাড়ডি ভেঙ্গে দিয়েছে। এ কারণে তার একমাত্র ছেলেকে শুধরাতে বধ্য হয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি। তা ছাড়া এ ধরনের অপরাধ সে অনেকবার করেছে। এবিষয় মাসুম জানান, আমি বেকার আমাকে কোন টাকা না দিয়ে বাবার ছোট ভাইকে আমাদের ব্যাবসার কর্তিত্ব দেয়ায় বাবার সাথে আমার একটু ঝামেলা হয়েছে। পাথরঘাটা থানার ওসি জিএম শাহনেওয়াজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোস্তোফা মামলা করেছে আমরা ব্যাবস্থা নিয়েছি।