1দৈনিক বার্তা : শাহরুখ খান, সাইফ আলি খান, অজয় দেবগন, সুনীল শেঠি ও মনোজ বাজপাই একসঙ্গে কোনঠাসা হয়ে পড়েছেন।বলিউডের পাঁচ তারকার বিরুদ্ধে আইনি নোটিশ

ভারতের মধ্যপ্রদেশে উগ্র পানীয় পণ্যের প্রচার করায় আইনি নোটিশ পাঠানো হয়েছে তাদের বিরুদ্ধে। তারা প্রত্যেকেই সোডাজাতীয় পানীয় পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

২০১১ সালের ২২ জানুয়ারি জারি করা আইন অনুযায়ী সোডাজাতীয় তরল পদার্থ বিলবোর্ড, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচার করা পুরোপুরি নিষিদ্ধ।

নোটিশে বলা হয়েছে, বলিউডের এই পাঁচ অভিনেতা আইন ভঙ্গ করেছেন। স্থানীয় আইনজীবী আবধেশ ভাদোরিয়ার দাখিল করা পিটিশনের শুনানি অনুযায়ী মধ্যপ্রদেশ উচ্চ আদালতের গোয়ালিয়র বেঞ্চ এই নোটিশ পাঠিয়েছে।

শুধু তাই নয়, তারকাদের বিরুদ্ধে মামলা নিতে দ্বিধাগ্রস্ত থাকায় গোয়ালিয়রের সুপারিনটেন্ডেন্ট অব পুলিশ, স্থানীয় থানার ইন্সপেক্টর আর তিনজন পাইকারি বিক্রেতাকেও নোটিশ দিয়েছে আদালত।

পাঁচ তারকা ও বিক্রেতাদের এ বিষয়ে ব্যাখা দেওয়ার আদেশ দিয়েছেন উচ্চ আদালতের বিচারক ডিকে পালিওয়াল।

ইদানীং আইনি ঝামেলাই বলিউড তারকাদের দৌড়ের ওপর রেখেছে। সালমান খানের গাড়ি চাপায় পথচারীর মৃতু্র মামলা শেষ হয়নি, এরই মধ্যে প্রাক্তন প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন ‘আশিকি টু’ ছবির গায়ক অঙ্কিত তিওয়ারি। এবার যোগ হলো পাঁচ তারকার বিরুদ্ধে আইন ভঙ্গের নোটিশ।