1দৈনিক বার্তা –প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, খুব শিগগিরই জাতীয় পার্টি বিএনপির জায়গা দখল করবে। বিএনপির কোনো রাজনীতি নেই। তাদের কোনো ভবিষ্যৎ নেই। জাতীয় পার্টি উইল রিপ্লেস বিএনপি ভেরি সুন।
সোমবার বনানীস্থ কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ রব) কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দের জাতীয় ছাত্র সমাজে যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
সরকারের ছত্রছায়ায় এখন গডফাদারদের সৃষ্টি হচ্ছে এমন মন্তব্য করে এরশাদ বলেন, নূর হোসেন কাদের তৈরি তা সবাই জানে। নূর হোসেনের অস্ত্র ও মাদক উদ্ধার করলো আইন-শৃঙ্খলা বাহিনী। নূর হোসেনের ট্রাকস্ট্যান্ড থেকে যে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে এসব মাদক কি পুলিশের অজান্তে এসেছে? তিনি আক্ষেপ করে বলেন, এতদিন হলো নূর হাসেন গ্রেপ্তার হলো না। সরকার সন্ত্রাস দমনে ব্যর্থ।
সাবেক রাষ্ট্রপতি বলেন, যারা আমাকে স্বৈরশাসক বলে, তাদের কাছে জানতে চাই, আমি স্বৈরশাসকের কি কাজ করেছি? আমি সারাদেশে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছি।
তিনি বলেন, জিয়াকে কারা খুন করেছে তা সবাই জানে, আমি তাদের নাম বলতে চাই না। আমাকে হয়রানি করার জন্য মঞ্জুর হত্যার দায়ে ১৪ বছর ৯ মাস পরে এ মামলা দেয়া হয়েছে।
জাতীয় পার্টি পিছিয়ে নেই, এগিয়ে যাচ্ছে। যারা আমার সমালোচনা করে তারাই ক্রমে পিছিয়ে পড়ছে। জাতীয় পার্টি উইল রিপ্লেস বিএনপি ভেরি সুন।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, ছাত্রলীগ টেন্ডার বাক্স ছিনতাই করে। তারা এ সাহস পায় কোথা থেকে। কারণ তারা জানে, টেন্ডার বাক্স ছিনতাই করলে তাদের কিছু হবে না।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় ছাত্রসমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান।