1দৈনিক বার্তা  : দেশীয় স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ অ্যামেচার  রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী বুধবার  থেকে শুরু হচ্ছে ওয়ালটন ব্যাটারি ৩১তম জাতীয় সিনিয়র পুরুষ ও ৫ম জাতীয় সিনিয়র নারী কুস্তি প্রতিযোগিতা।১৪ ও ১৫  মে দুই দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে পল্টন কাবাডি  স্টেডিয়াম মাঠে। সোমবার বঙ্গবন্ধু জাতীয়  স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ফেডারেশনের কর্মকর্তারা এসব তথ্য জানান।

এবারের প্রতিযোগিতায় বিভিন্ন  জেলা ও সার্ভিসেস দলসহ  মোট ২৩টি দল  থেকে পুরুষ ও নারী উভয় বিভাগে দু’শতাধিক খেলোয়াড় অংশগ্রহণ করছেন। মোট ১৬টি (পুরুষ ৮টি ও মহিলা ৮টি) ওজন  শ্রেণিতে অনুষ্ঠিত হবে এবারের জাতীয় কুস্তি প্রতিযোগিতা।

প্রতিযোগিতা উপলক্ষে মঙ্গলবার বিকেল ৪টা থেকে ফেডারেশন কার্যালয়ে অংশ  নেওয়া  খেলোয়াড়দের ওজন গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর ও হেড অব দ্যা গেমস অ্যান্ড  স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

আরও উপস্থিত ছিলেন ওয়ালটন ব্যাটারির কান্ট্রি সোল অ্যাজেন্ট,মোহাম্মদ সিরাজুল ইসলাম, ওয়ালটনের ক্রীড়াদূত জোবেরা রহমান লিনু, ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. তাবিউর রহমান পালোয়ান ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মেসবাহ উদ্দিন আজাদ সহ অন্যান্য কর্মকর্তারা।