2দৈনিক বার্তা :  ঝিনাইদহ জেলার কালিগঞ্জ  পৌরসভার প্রাক্তন প্যানেল মেয়র ও কালীগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি ইসমাইল  হোসেনকে আওয়ামী দুর্বৃত্তরা নির্মমভাবে কুপিয়েছে বলে দাবি করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একই সঙ্গে এ ঘটনায় যারা জড়িত তাদের  গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন।মঙ্গলবার সংবাদ মাধ্যমে  দেয়া এক বিবৃতিতে ফখরুল এ দাবি জানান।

বিবৃতিতে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, ৫ জানুয়ারির প্রহসনের নির্বাচনে সম্পূর্ণ অবৈধ উপায়ে ক্ষমতা দখলকারী আওয়ামী লীগের কুশাসন ও বিষাক্ত ছোবলের দংশনে সারা জাতি এখন ক্ষতবিক্ষত। আওয়ামী লীগ একতরফা নির্বাচন করে নিজেদের একচ্ছত্র একদলীয় শাসন দীর্ঘায়িত করার লক্ষ্য নিয়ে বিরোধী দলের  নেতা-কর্মীদের পুলিশ ও আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের দিয়ে  পৈশাচিকভাবে হত্যা ও গুরুতর আহত করছে। তাদের খুন-খারাপির অপশাসনে  গোটা দেশ  যেন শশ্মানে পরিণত হয়েছে।

তিনি বলেন, চারিদিকে রক্তের  হোলিখেলা চলছে। ক্ষমতাবিলাসে বিভোর হয়ে তারা সংবিধান স্বীকৃত মানুষের  মৌলিক অধিকার ও গণতন্ত্রের  মৌলনীতিগুলোকে মাটিচাপা দিয়েছে। বিরোধী দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষ জানমালের নিরাপত্তা বিষয়ে এতটাই বিমূঢ় হয়ে পড়েছে  যে, তারা বেঁচে থাকার গ্যারান্টি খুঁজে পাচ্ছে না।

মির্জা আলমগীর বলেন, হাজার বার ধুলেও কয়লাকে যেমন কালিমুক্ত করা যায় না, একইভাবে আওয়ামী লীগও কখনোই গণবিরোধী চরিত্রের পরিবর্তন করতে পারবে না। সর্বক্ষেত্রে  দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে এখন হিংস্রতা দিয়ে জনগণকে কাবু করতে চাচ্ছে।