2শেখ সাদি /দৈনিক বার্তা — সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় সরকার দলীয় সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্নার বিরুদ্ধে আচরন বিধি লংঘন ও ঝাঐল ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়ালকে গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল আজিজ সরকার। তিনি বলেন, সরকার দলীয় সংসদ সদস্য প্রভাব বিস্তার করে নির্বাচনের ফলাফল তাদের পক্ষে আনার জন্য পুলিশ দিয়ে সোমবার মধ্যরাতে ঝাঐল ইউপি চেয়ারম্যানে গ্রেফতার করিয়েছে, এছাড়া অন্যান্য বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানী করা হচ্ছে।
সংবাদ সন্মেলনে এ সময় জেলা বিএনপির যুগ্ন সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ রফিক সরকার,শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক টি,এম রতনসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ১৯ মে কামারখন্দ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামীলীগ,বিএনপি,সিপিবি ও জামায়াত সমর্থিত চেয়ারম্যান প্রার্থি প্রতিদ্বন্দ্বিতা করছেন।