2দৈনিক বার্তা : অব্যাহত গুম-খুন-অপহরণ ও বিচার বহির্ভূত হত্যাকা-ের কারণে দেশবাসী আজ চরম নিরাপত্তাহিনতা ও আতঙ্কের মধ্য দিয়ে জীবনযাপন করছে। দেশে একের পর এক গুম-খুন-অপহরণ ও বিচার বহির্ভূত হত্যাকা-ের ঘটনা ঘটলেও সরকার এদের বিরুদ্ধে কার্যকর কোনো পদক্ষেপ নিচ্ছে না।

কালো টাকার মালিক-গডফাদারদের কাছে জিম্মি হয়ে গেছে প্রশাসন। এই সকল অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগ পাওয়া যাচ্ছে বিশেষ বাহিনীসমূহের। যাদের সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা প্রদানের দায়িত্ব তারাই আজ মানুষের জন্য আতঙ্ক হয়ে উঠেছে। হচ্ছে না কোনো হত্যাকা-ের রহস্যের সমাধান। এই ভয়াবহ ও আতঙ্কিত পরিস্থিতিতে জনগণকেই গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। সারাদেশে অব্যাহত গুম-খুন ও বিচার বহির্ভূত হত্যাকা- বন্ধ করা এবং সমাজ ও রাষ্ট্রের দুর্বৃত্তায়নের বিরুদ্ধে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ ১৪ মে বুধবার, সারাদেশে সন্ত্রাসবিরোধী বিক্ষোভ দিবস পালনের আহ্বান জানিয়েছে।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ এর যৌথ উদ্যোগে বুধবার, জাতীয় প্রেসক্লাবের সামনে বিকাল ৫টায় সন্ত্রাসবিরোধী বিক্ষোভ দিবসের কেন্দ্রীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে সিপিবি-বাসদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।