3দৈনিক বার্তা: সিলেটের কোম্পানীগঞ্জে বিক্ষুব্ধ জনতার  তোপের মুখে পড়েছিলেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।এ সময় সড়ক সংস্কারের দাবিতে যোগাযোগমন্ত্রীর গাড়ি আটকে বিক্ষোভ করে স্থানীয় জনতা।বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়,  যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের সকালে সিলেট- কোম্পানীগঞ্জ সড়ক পরিদর্শনে যান। মন্ত্রীর আসার খবরে টুকেরবাজারে জড়ো হয় স্থানীয়  লোকজন। মন্ত্রীর গাড়িবহরের আগে  সেখানে  পৌঁছায় সাংবাদিকদের গাড়ি। বিক্ষুব্ধ জনতা প্রথমে আটকায় সাংবাদিকদের গাড়ি। তারা সাংবাদিকদের কাছে তুলে ধরে রাস্তার জন্য তাদের দুর্দশার কথা। এর মিনিট পাঁচেক পর  সেখানে  পৌঁছায়  যোগাযোগমন্ত্রীর গাড়ি। তখন লোকজন রাস্তায় নেমে মন্ত্রীর গাড়ি আটকায়। এ সময় মন্ত্রী গাড়ির জানালা খুলে তাদের সঙ্গে কথা বলেন।পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বিক্ষোভরত জনতাকে রাস্তা  থেকে সরিয়ে  নেন।

র‌্যাব বিলুপ্তির বিষয়ে খালেদা জিয়ার বক্তব্যের জবাবে মঙ্গলবার রাত ৮টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সড়ক ও জনপথ ডাক বাংলায় সাংবাদিকদের কাছে যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মাথা ব্যথা হলে মাথা  ফেলা যায় না বলে মন্তব্য করেন  ।মন্ত্রী বলেন, নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় জড়িত সন্দেহে র‌্যাবের তিন কর্মকর্তাকে  গ্রেফতারের প্রক্রিয়া শুরু হয়েছে। তাদের  গ্রেফতারে হাইকোটের দেওয়া নির্দেশনা মোতাবেক  গ্রেফতার করা হবে।

তিনি বলেন, অচিরেই ঢাকা সিলেট মহাসড়ককে ৪ লেনে উন্নীত করার কাজ শুরু হবে।এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান,পুলিশ সুপার তোফায়েল আহমদ প্রমুখ।