2মো: মোখলেছুরহমান/দৈনিক বার্তা :  জাতীয় সংসদের চীফ হুইপ আ.স.ম ফিরোজ এম.পি বলেছেন, নারায়ানগঞ্জের হত্যাকান্ড নিয়ে বিএনপি নেত্রী মায়াকান্না দেখালেও ১৯৭৪ সালের চাঞ্চল্যকর সেভেন মার্ডারের প্রধান আসামী শফিউল আলম প্রধানকে সাথে নিয়ে তিনি রাজনীতি করছেন। নারায়নগঞ্জের হত্যাকান্ডের বিচারের ব্যাপারে সরকার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। তবে এ হত্যাকান্ডের নেপথ্যে থেকে কারা রাজনৈতিক ভাবে লাভবান হয়েছে তাও খতিয়ে দেখতে হবে। বিএনপি ও তাদের জামায়াতে ইসলামী দেশকে একটি মৌলবাদী অকার্যকর রাষ্ট্রে পরিনত করার ষড়যন্ত্রে লিপ্ত হয়ে ব্যর্থ হয়েছে। এখানেও তাদের কালো হাতের প্রভাব আছে কিনা তা খতিয়ে দেখতে হবে।
চীপ হুইপ আজ বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালীর দুমকি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
এ উপলক্ষে উপজেলা আওয়ামীরীগ উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলনে জাতীয় সংসদের চীফ হুইপ আসম ফিরোজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পরিষদের প্রশাসক খান মোশারেফ হোসেন, পটুয়াখালী পৌরসভার মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আলমগীর।  বক্তব্য রাখেন দুমকি উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান শাহজাহান শিকদার, পরিশদের অন্যান্য সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।