1দৈনিক বার্তা : ৭ খুনের ঘটনায় প্রধান সন্দেহভাজন নূর হোসেনের ভয়ে কেউ সাক্ষ্য দিতে আসে না বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জে অপহরণের পর খুন হওয়া কাউন্সিলর নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম। বৃহস্পতিবার সকালে সার্কিট হাউসে সাক্ষ্য দিতে এসে সাংবাদিকদের কাছে শহীদুল ইসলাম এ অভিযোগ করেন।
শহীদুল ইসলাম বলেন, সার্কিট হাউসটি মামলার প্রধান আসামি নূর হোসেনের এলাকা। তাই নূর হোসেনের ভয়ে এখানে কেই সাক্ষ্য দিতে আসে না। এ সময় তিনি সিদ্ধিরগঞ্জে গণশুনানি করার অনুরোধ জানান।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন সার্কিট হাউসে নজরুল ইসলাম এবং আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ ও হত্যার ঘটনা তদন্তে দ্বিতীয় দফা গণশুনানি শুরু হয়। শুনানিতে নেতৃত্ব দিচ্ছেন হাইকোর্টের নির্দেশে গঠিত ৭ সদস্যের তদন্ত কমিটির চেয়ারম্যান জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ শাহজাহান আলী মোল্লা। শুনানিতে নজরুল ইসলামের শ্বশুর ছাড়া কেউ সাক্ষ্য দিতে যাননি বলে জানা যায়।
হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটি এর আগে ১২ মে প্রথম দফা গণশুনানি গ্রহণ করে। এতে ৭ জন অংশ নেন। এছাড়া ১০ মে নারায়ণগঞ্জে ৭ জনকে হত্যার ঘটনায় হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটি নিহত ব্যক্তিদের স্বজনদের সাক্ষ্যগ্রহণ করেন।
প্রসঙ্গত, ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহৃত হন। ৩০ এপ্রিল বিকালে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ৬ জনের এবং ১ মে সকালে একজনের লাশ উদ্ধার করা হয়। এদিকে নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম ৪ মে র‌্যাবের বিরুদ্ধে অভিযোগ করলে আদালত তাদের গ্রেফতারের নির্দেশ দেন। এছাড়া এ ঘটনা তদন্তে উচ্চ পর্যায়ের ৭ সদস্যের কমিটি গঠন করে তদন্তের নির্দেশ দেন আদালত।