1দৈনিক বার্তা :  জাহাঙ্গীরনগর বিশ্বদ্যিালয়ে এক শিক্ষার্থীর ওপর শারীরিক নির্যাতনের (র্যা গ)ঘটনাকে কেন্দ্র করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও শহীদ রফিক-জব্বার হলের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছয় ছাত্রলীগ কর্মীকে বিভিন্ন  মেয়াদে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত এক সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয় বলে এ তথ্য জানান এক সিন্ডিকেট সদস্য।

ছয় মাসের জন্য বহিষ্কৃত ছাত্রলীগ কর্মীরা হলেন- শহীদ রফিক-জব্বার হলের ৪২তম ব্যাচের রাশেদ খান  মেনন (আইন ও বিচার বিভাগ), শামীম(আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ) ও ইমরান হোসেন নাসির (নৃবিজ্ঞান বিভাগ)।

আর তিন মাসের জন্য বহিষ্কৃতরা হলেন- বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান হলের ৪২তম ব্যাচের শাহরুখ শাহরিয়ার সৌমিক ( লোক প্রশাসন বিভাগ),ইশতিয়াক (প্রাণীবিদ্যা বিভাগ) ও দ্বীপ (গনিত বিভাগ)। এছাড়া সজল নামের আরেক ছাত্রলীগ কর্মীকে কারণ দর্শানোর  নোটিশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত,গত রোববার রাত সাড়ে ১২টার দিকে এক ছাত্রের ওপর শারীরিক নির্যাতনের (র‌্যাগ) ঘটনাকে কেন্দ্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও শহীদ রফিক-জব্বার হলের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে তিন শিক্ষার্থী আহত হন।