11
মুম্বইয়ের ডিজাইনার সাই সুমন এবার স্যুট বানাচ্ছেন ভাবী প্রধানমন্ত্রীর জন্য

দৈনিক বার্তা : দেশের নয়া প্রধানমন্ত্রী বলে কথা। তাঁর সঙ্গে নাম জড়ালেই সংবাদের শিরোনামে। এর এভাবেই শনিবারের সন্ধ্যায় শিরোনামে উঠে এলেন আমচি মুম্বইয়ের এক ডিজাইনার। নাম সাই সুমন। তাঁকে নিয়ে এখন তোলপাড় বলিউড। কিন্তু তাঁর সঙ্গে নরেন্দ্র মোদীর কী সম্পর্ক? কেনই বা মোদীর সঙ্গে বারবার তাঁর নাম জড়িয়ে পড়ছে? তা নিয়ে আরবসাগর পার করে তোলপাড় কাশ্মীর থেকে কন্যাকুমারী।

নয়া প্রধানমন্ত্রী বলে কথা। তিনি কী পোষাক পরছেন, কার সঙ্গে গোপনে বৈঠক করছেন তার দিকে মিডিয়ার অতন্দ্র নজর। আর মোদীর এই জনপ্রিয়তা কাজে লাগাতেই আসরে নেমে পড়েছেন এই লাস্যময়ী ডিজাইনার। বলি সার্কিটে ডিজাইনার সাই সুমনের সৌর্ন্দয্য আলোচনার বিষয় হয়ে ওঠে। তা যথেষ্ট উপভোগও করে সুমন। পর্নস্টার সানি লিওনকে পোষাক পড়িয়েছেন তিনি। সানির সঙ্গে সুমনের সেই ছবি ভাইরালের মত ছড়িয়ে পড়েছিল সোশ্যাল সাইটগুলিতে। সেই সাই সুমন ফের একবার সংবাদ শিরোনামে। এবার তিনি পোষাক পড়াবেন দেশের ভাবী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

বিতর্ক পিছু ছাড়েনা মোদীরও। পদ্মফুল নিয়ে মোদীর সেলফি-র জল গড়িয়েছিল নির্বাচন কমিশনের দোরগোড়া পর্যন্ত। সেই মোদীকেই পোষাক পড়াতে এখন দিনরাত পরিশ্রম করে চলেছেন মুম্বইয়ের এই সুন্দরী ডিজাইনার। নরেন্দ্র মোদীর জন্য নয়া স্যুট সেলাই করছেন। সুমন আশা করেন, শপথগ্রহণের দিন মোদীজি এই নয়া স্যুট পরবেন।
2
সুমন বলছেন, আমি মোদীজির জন্য এই বিশেষ যোধপুরী স্যুট বানিয়েছি। স্যুটের আতায় থাকছে বিজেপির প্রতীকচিহ্ন। মোদী কোন রঙ পছন্দ করেন সেদিকে নজর রেখেই যত্ন করে এই স্যুট বানিয়েছেন সুমন। মোদীর প্রতি দীর্ঘদিন ধরেই নজর রাখেন সুমন। নিজের মুখে সে কথা স্বীকারও করেছনে সুমন। ‘মোদীজির পক্ষে কিছুই অসম্ভব নয়। এই দৃঢ় অ্যাটিটিউডই আমাকে মোদীজির দিকে আকর্ষিত করে’, বলছেন সুমন। দ্রুতই এই নয়া পোষাক তিনি মোদীজির হাতে তুলে দেবেন।