2শেখ সাদি /দৈনিক বার্তা : সিরাগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন চলাকালে জাল ভোট দেবার অপরাধে তিন জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, জামতৈল দক্ষিন পাড়া গ্রামের আব্দুল আলিমের ছেলে ফয়সাল আহমদ নাইম , ভদ্রঘাট কুটির চর গ্রামের হাফিজুর রহমানের ছেলে জয় সরকার ও একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে সাব্বির আহমদ। জামতৈল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৯টি ব্যালট বই জব্দ করা হয়। এ ঘটনার পর এই কেন্দ্রে ভোট গ্রহন বন্ধ হয়ে যায়। পরে প্রশাসনের হস্তক্ষেপে আধাঘন্টা পর পুনরায় ভোট গ্রহন শুরু হয়।
সকাল ১১টা দিকে এই কেন্দ্র পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার ইশরাত ফারজানা। এ সময় তিনি জাল ভোট দেবার সময় হাতে নাতে কিশোর নাইমকে আটক করেন। তিনি উক্ত বুথ থেকে সিলমারা ৯শ ব্যালট পেপার উদ্ধার করেন। খবর পেয়ে জেলা রির্টানিং অফিসার শফিকুল ইসলাম ঘটনাস্থলে আসেন।
এ ব্যাপারে উক্ত কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোয়াজ্জেম হোসেন জানান, সিলমারা ৬টি ব্যালট বই জব্দ করা হয়েছে। তবে জব্দকৃত ব্যালট পেপারে কোন ভোট ব্যালট বক্সে ফেলতে পারেনি। জব্দকৃত ব্যালট বই বাদ রেখে আধাঘন্টা পর ভোট গ্রহন পুনরায় শুরু করা হয়েছে।
এদিকে, দুপুর ১২টার দিকে ভদ্রঘাট কুটিরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেবার অপরাধে ২ জনকে আটক করেছে পুলিশ।