1দৈনিক বার্তা : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউ.সি বালিকা উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থী উম্মে সুমাইয়া (১৫)কে অপহরণের পর প্রায় দু’মাস পার হলেও অদ্যবধি পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি।

উম্মে সুমাইয়ার বাবা সাকিম আলী জানান,  ২৫শে মার্চ আমার মেয়ের ব্যবহারিক পরীক্ষার দিন দুপুর ১২টার দিকে একই স্কুলের শিক্ষক রেজাউল করিমসহ ২/৩জন পরীক্ষা কেন্দ্র শিবগঞ্জ উপজেলা শহরের সরকারী মডেল হাইস্কুলের ২নং গেট থেকে জোরপূর্বক একটি অটোরিক্সাতে  উঠিয়ে নিয়ে যায়। তখন থেকে অদ্যবধি তাঁর খোজ আর পাওয়া যায়নি।

এ ব্যাপারে গত ২৯ মার্চ শিবগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার দায়েরের পর র‌্যাব কর্তৃপক্ষ শিক্ষক রেজাউল করিমকে গ্রেফতার করে। কিন্তু তার পরেও পুলিশ কতৃপক্ষ ভিক্টিম উম্মে সুমাইয়াকে অপরহণের প্রায় ২ মাস পার হলেও তাকে উদ্ধার করতে পারেনি। এদিকে আসামীদের লোকজন ও আত্মীয়-স্বজন ভিক্টিম উম্মে সুমাইয়ার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে বলে উম্মে সুমাইয়ার বাবা জানান।

এঘটনায় মামলার তদন্তকারী অফিসার এস.আই মাহফুজ আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গ্রেফতারকৃত মুল আসামীকে রিমান্ডে নেওয়া হয়েছিল এবং তাঁর দেওয়া তথ্য মতে সুমাইয়াকে উদ্ধারের জন্য জোর তৎপরতা অব্যহত রয়েছে।