2দৈনিক বার্তা : নোয়াখালীতে মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে সাড়ে ৫টা ও পৌনে ৬টার দিকে জেলার চাটখিল বাজারের বদলকোটে মো. দুলাল (২৫) ও দশঘড়িয়া এলাকায় কামাল (২৬) সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। নিহত দুলার হাজিবাড়ির চাটখিল পৌরসভার বাজার সংলগ্ন হাজিবাড়ির মৃত নূর হোসেনের ছেলে। তিনি যাত্রীসেবা বাসের কন্টাক্টর। কামাল দশঘড়িয়া এলাকার আব্দুর রবের ছেলে।
স্থানীয়রা জানায়, ভোরে দুলাল  তার বাড়ির সামনের সড়কে দাঁড়ানো ছিল। এ সময় দুজন মুখোশধারী মোটরসাইলে এসে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
অন্যদিকে পরকোট ইউনিয়নের দশঘড়িয়া এলাকায় আল-বারাকা বাসের টিকেট বিক্রেতা কামালকে গুলি করে হত্যা করেছে মুখোশধারীরা। এ ঘটনায় দুই জন আহত হয়েছেন। আহত একজনের নাম মনির ও অপরজন অজ্ঞাত।
স্থানীয় সূত্র জানায়, কামাল ভোর ৬টার দিকে আল-বারাকা বাস কাউন্টারে বসে টিকেট বিক্রি করছিলেন। এ সময় দুজন মুখোশধারী মোটরসাইকেলে এসে কামালকে গুলি করে। এতে তিনি মারাত্মক আহত হন। এ সময় মনির ও অজ্ঞাত দু’জন আহত হন। আহতদের উদ্ধার করে সোনাইমুড়ি বজরা হাসপাতালে নেয়ার পথে কামাল মারা যায়। অন্য দুজন চিকিৎসাধীন রয়েছেন।