1শেখ সাদি/দৈনিক বার্তা : সিরাজগঞ্জের এনায়েতপুর থানার মুলকান্দিতে এক স্কুল শিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হাফিজা খাতুন হাঁসি (২৪) মুলকান্দি গ্রামের স্কুল শিক্ষক শামীম আহমেদের নব বিবাহিত স্ত্রী এবং পাশ্ববর্তী শাহজাদপুর উপজেলার মালতীডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পদে কর্মরত ছিলেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ৮ মাস আগে শাহজাদপুর থানার সাতবাড়িয়া গ্রামের আহসান হোসেনের মেয়ে স্কুল শিক্ষিকা হাফিজা খাতুনের মুলকান্দি গ্রামের মুক্তিযোদ্ধা শরাফ উদ্দিনের ছেলে স্থানীয় স্কুল শিক্ষক শামীমের সাথে প্রেমের সম্পর্কের কারনে বিয়ে হয়। মঙ্গলবার ভোর রাতে তাদের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে মন মালিন্য হয়। সকালে বাড়ির লোকজন ঘরের মধ্যে লাশ ঝুলতে দেখে থানায় খবর দিলে পুলিশ এসে তা উদ্ধার করে।
নিহতের শ্বশুর গাজী শরাফ উদ্দিন জানান, অভিমান করে তার পূত্রবধু হাফিজা আত্মহত্যা করছে। তবে বাবার পারবারের সদস্যরা অভিযোগ করে বলেছেন, তাকে পরিকল্পিত ভাবে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর জন্য লাশটি ঝুলিয়ে রাখা হয়েছিলো।
এনায়েতপুর থানার ওসি মোঃ ওহেদুজ্জামান জানান, ময়না তদন্তের জন্য লাশটি সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাবার পর বিষয়টি নিশ্চিত করা যাবে। সে অনুযায়ী প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এ ব্যাপারে এনায়েতপুর থানায় মামলা হয়েছে।