1দৈনিক বার্তা : সুপ্রিমকোর্টের সঙ্গে পরামর্শ ও রাষ্ট্রপতির আদেশে নিম্ন আদালতের ৭৭ জন বিচারক রদবদল করা হয়েছে। একই সঙ্গে চট্টগ্রামের যুগ্ম মহানগর দায়রা জজ এএম জুলফিকার হায়াতকে প্রেষণে এবং আইন কমিশনের সিনিয়র গবেষণা কর্মকর্তা (যুগ্ম জেলা জজ) মাকসুদুর রহমানকে চট্টগ্রামের যুগ্ম মহানগর দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে।  সোমবার এ আদেশটি জারি করা হয়।
জানা গেছে, বদলি আদেশে ঢাকার নিম্ন আদালতের ৭জন বিচারক রয়েছেন। তারা হলেন, সাউদ হাসান, তৈয়বুল হাসান, ওয়াসিম শেখ, মো. হারুনন-অর-রশিদ, মোস্তফা শাহরিয়ার খান, মো. আব্দুছ সালাম এবং কেশব রায় চৌধুরী।
ঢাকার আদালত থেকে সিনিয়র সহকারী জজ সাউদ হাসানকে মানিকগঞ্জের জেলা লিগ্যাল অফিসার হিসেবে, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৈয়বুল হাসানকে ফরিদপুরে সিনিয়র সহকারী জজ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ওয়াসিম শেখকে মানিগঞ্জের সহকারী জজ, মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. হারুনন-অর-রশিদকে মানিকগঞ্জের সিনিয়র সহকারী জজ, মেট্রাপলিটন ম্যাজিস্ট্রেট মোস্তফা শাহরিয়ার খানকে নরসিংদী সিনিয়র সহকারী জজ, মেট্রাপলিটন ম্যাজিস্ট্রেট মো. আব্দুছ সালামকে নারয়ণগঞ্জের সিনিয়র সহকারী জজ, মেট্রাপলিটন ম্যাজিস্ট্রেট কেশব রায় চৌধুরীকে নারয়নগঞ্জের সিনিয়র সহকারী জজ হিসেবে বদলি করা হয়েছে।