1দৈনিক বার্তাঃ এ সরকার গত সাত বছরে দেড় লাখ কোটি টাকা লুটপাট করেছে। জনগণের এ টাকা ফিরিয়ে দিতে হবে নয়তো একদিন আপনাদেরও কাঠগড়ায় দাঁড়াতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপি  চেয়ারপারসন  বেগম খালেদা জিয়ার উপদেষ্টা শামসুজ্জামান দুদু।

বুধবার জাতীয়  প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী  দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের আয়োজনে ‘গুম, খুন ও হত্যাসহ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে’ এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

শামসুজ্জামান দুদু বলেন, আওয়ামী লীগ তাদের নেতাকর্মী দিয়ে রাষ্ট্রয়াত্ব ব্যাংক, শেয়ার বাজারসহ বিভিন্ন প্রতিষ্ঠান লুটপাট করে ধ্বংস করে দিচ্ছে। এসব অনিয়ম ও দূর্নীতির বিচার এ দেশের মাটিতে অবশ্যই হবে।

তিনি বিচার প্রসঙ্গে বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের বিচারের যারা স্বপ্ন  দেখেছেন- তাদের স্বপ্ন কখনও বাস্তবায়ন হবে না।

তিনি শেখ হাসিনাকে হুঁশিয়ার করে বলেন, আপনি আগুন নিয়ে খেলবেন না। আমাদের নেতাকর্মীদের যেভাবে গুম, খুন ও অপহরণ করা হচ্ছে- তা অতিসত্বর বন্ধ করুন, নয়তো আপনাকেও বিচারের সম্মুখীন হতে হবে।

বিএনপির এ নেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, আপনারা আমাদের এ পর্যন্ত ৩০০ নেতাকর্মীকে গুম ও হত্যা করেছেন। যাদের গুম করেছেন অবিলম্বে তাদের ফিরিয়ে দিন।

বলেন, ভারতের মনমোহন সিং এবং কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ৫ জানুয়ারির নির্বাচনে সমর্থন জানিয়েছিল। কিন্তু আজ নির্বাচনে তাদের করুণ পরিণতি হয়েছে। ঠিক এরকম অবস্থা আপনাদেরও হবে।
দুদু বলেন, একনায়কতন্ত্র করে  শেখ সাহেবও পার পাননি- আপনিও পার পাবেন না। জনগণের মধ্যে গণবিস্ফোরণ ঘটলে আপনার দিন শেষ হয়ে যাবে।
রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- সংগঠনের সদস্য এ বি এম  মোসারফ হোসেন, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মেদ রহমতউল্লা, মেজর (অব.) হানিফ প্রমুখ।