4দৈনিক বার্তাঃ ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি একরামুল হককে হত্যার সাথে জয়নাল হাজারী জড়িত রয়েছেন বলে অভিযোগ করেছেন ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী। বৃহস্পতিবার ফেনী শহরের ফুড গার্ডেন রেস্ট্রুরেন্টে এ সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

নিজাম উদ্দিন হাজারী বলেন, চাঞ্চল্যকর একরামুল হত্যার সাথে সাবেক সাংসদ ও আওয়ামী লীগ নেতা জয়নাল হাজারী জড়িত রয়েছেন। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সব সত্য বেড়িয়ে আসবে।
এদিকে একরামুল হক হত্যাকাণ্ডের প্রতিবাদে ফেনীর ফুলগাজী উপজেলায় জেলা আওয়ামী লীগের ডাকে সকাল-সন্ধ্যা হরতাল চলছে। বৃহস্পতিবার সকাল থেকে হরতাল চলাকালে উপজেলার অভ্যন্তরীণ পরিবহন যোগাযোগ বন্ধ রয়েছে। এ ছাড়া সকাল থেকে ফুলগাজী থেকে দূরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যায়নি। হরতালের কারণে সকাল থেকে দোকানপাট ও স্কুল-কলেজ বন্ধ রয়েছে। সকালে হরতাল সমর্থনে উপজেলা ছাত্রলীগ নগরীতে মিছিল বের করে। এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার কোনো খবর পাওয়া যায়নি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশসহ বিজিবি। এ ছাড়া বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও মোড়গুলোতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে।

12
মঙ্গলবার বেলা ১১টার দিকে ফেনী সদরের বিলাসী হোটেলের সামনে ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হককে গাড়ির ভেতরে গুলি করে ও পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার গাড়িতে তার সঙ্গে থাকা আরো ৩ জন দগ্ধ হয়েছেন।