2দৈনিক বার্তাঃ সরকার চাইলে গুম-খুন অপহরণ বন্ধ করা সম্ভব। এ জন্য পুলিশকে তাদের কাজে স্বাধীনতা দিতে হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার পার্টির বনানী কার্যালয়ে টেম্পু অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, রাজনৈতিক হস্তক্ষেপ বন্ধ করুন সবকিছু বন্ধ হবে। যারা খুন গুম অপহরণের সঙ্গে জড়িত তারা জানে তাদের ‍কিছু হবে না। কারণ তার ওসিকে ফোন দিলেই বিষয়টি সমাধান হয়ে যাবে। তিনি বলেন, আজ খুন গুম অপহরণে দেশ মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। চারদিকে খুন গুম হত্যা আহজারি, এমন একটা দিনে নেই যেদিন খুন গুম হয় না রক্ত ঝরে না, মানুষের আহাজারি নেই। আমরা এমন বাংলাদেশ দেখতে চাইনি।
বিএনপির সমালোচনা করে এরশাদ বলেন, তাদের সময়ে একযোগে ৬৩ জেলায় বোমা হামলা করা হয়েছিল। রমনার বটমূলে বোমা মেরেছিল। আমাদের সময়ে বোমা ফোটেনি। বোমা দিয়ে মানুষের মন জয় করা যায় না। ভালবাসা দিয়ে মন জয় করতে হয়। তিনি বলেন, দুই দলকে দেশের মানুষ চায় না। তাদের কর্মকাণ্ড দেশের মানুষ দেখেছে। মানুষ বোমা চায় না, বাংলাভাই চায় না। শান্তিতে থাকতে চায়।