1দৈনিক বার্তাঃ  ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান একরামুল হক হত্যার ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার আনোয়ার ও আলাউদ্দিন দুজনকে আটক করা হয়েছে। এর আগেও এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে একরামুল হত্যাকান্ডে জড়িত অভিযোগে ৪ জনকে আটক করা হলো। শুক্রবার  এক সংবাদ সম্মেলন করে ফেনীর পুলিশ সুপার পরিতোষ ঘোষ এ তথ্য জানান।
পুলিশ সুপার বলেন, শুক্রবার দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে আরো দুজনকে গ্রেফতার করা হয়েছিল। হত্যাকারীরা যাতে দেশ ত্যাগ করতে না পারে তার ব্যবস্থা নেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, এ হত্যার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। প্রয়োজনে আওয়ামী লীগ নেতা জয়নাল হাজারী ও সাংসদ নিজাম হাজারীকে জিজ্ঞাসাবাদ করা হবে।
একরামুলের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে সকাল ১০টায় ফুলগাজী উপজেলা সদরে মানববন্ধন করা হয়। সেখানে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী অংশ নেন। একরামুল হককে নির্মম ও পৈশাচিক কায়দায় হত্যার নিন্দা জানান এবং অবিলম্বে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
মানববন্ধন শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আলিম একরামকে হত্যার জন্য সরাসরি গত উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি-সমর্থিত প্রার্থী মাহতাব উদ্দিন চৌধুরীকে (মিনার) দায়ী করেন এবং তাঁকে গ্রেপ্তারের দাবি জানান। সংবাদ সম্মেলনে কর্মসূচি ঘোষণার কথা থাকলেও তা করা হয়নি।