1দৈনিক বার্তাঃ কুষ্টিয়ায় হার্ডওয়ার ব্যবসায়ীকে মারপিটের অভিযোগে দায়ের করা মামলায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনকে (৩১) গ্রেফতার করেছে পুলিশ।কুষ্টিয়ায় ছাত্রলীগের সম্পাদক গ্রেফতার

শুক্রবার দুপুরে মডেল থানার এসআই শওকত হোসেন শহরের চৌড়হাস ফুলতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শুক্রবারই মামুনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গত এপ্রিল মাসে পরিবহন ব্যবসায়ী মনির হোসেনের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন। চাঁদা না পেয়ে গত ৫ মে মনির হোসেনের ছেলে মা হার্ডওয়ারের মালিক আবদুল্লাহ আল মামুনকে (২৮) চৌড়হাস মোড় থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায় মামুনের অনুগতরা। পরে তাকে মারপিট করে দুই পা ও দুই হাতের একাধিক স্থান ভেঙে দেয়। এছাড়া তার সারাশরীর থেতলে দেয় তারা।

মামুন বর্তমানে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিক বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

কুষ্টিয়া মডেল থানার ওসি আব্দুল খালেক জানান, এ ঘটনায় ব্যবসায়ী মামুনের পিতা মনির হোসেন বাদী হয়ে মডেল থানায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে পুলিশ শুক্রবার মামুনকে গ্রেফতার করে।