1দৈনিক বার্তাঃ  লিবারেল  ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান কর্নেল অলি আহমেদ বলেছেন, আওয়ামী লীগ জনগণের প্রতিনিধি নয়, তারা স্বজনপ্রীতি দিয়ে  দেশ পরিচালনা করছেন। বর্তমান সরকার বেশি দিন স্থায়ী হতে পারবে না। তাই মন্ত্রীদের  চেহারায় এখনই হতাশার ছাপ দেখা যাচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকার অপহরণ, গুম ও খুনের দায় এড়াতে পারে না। কারণ, মন্ত্রীর জামাই ও মন্ত্রীর  ছেলে এ ধরনের অপহরণ ও দুর্নীতির সঙ্গে জড়িত।

শুক্রবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে গণতান্ত্রিক মহিলা দলের  কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাচন সম্পর্কে তিনি বলেন, উপজেলা নির্বাচনেও সরকার ভোট ডাকাতি করেছে। প্রশাসন তাদের সহায়তা করেছে।সংবিধান সম্পর্কে কর্নেল অলি বলেন,  দেশের রাজনৈতিক অঙ্গনসহ সর্বত্র বিশৃঙ্খলা বিরাজ করছে।  দেশে শান্তি ফিরিয়ে আনতে হলে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে দ্রুত নির্বাচন  দেয়ার ব্যবস্থা করতে হবে।

আওয়ামী লীগ সরকার আত্মীয় স্বজন দিয়ে  দেশ পরিচালনা করছে বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম।তিনি বলেন, আওয়ামী লীগ জনগনের প্রতিনিধি নয় সুতরাং বর্তমান তারা ক্ষমতায় স্থায়ী হতে পারবে না। আর এই আশঙ্কায় মন্ত্রীদের  চেহারায় এখন হতাশার ছাপ।

সরকার জনগণের  ভোটের অধিকারে বিশ্বাসী নয় এমন মন্তব্য করে কর্নেল অলি বলেন, উপজেলা নির্বাচনে সরকার ভোট ডাকাতি করেছে। প্রশাসনও এতে সহায়তা করেছে।

তিনি বলেন, বর্তমানে দেশের রাজনৈতিক অঙ্গনসহ সর্বত্র বিশৃঙ্খলা বিরাজ করছে। দেশে শান্তি ফিরিয়ে আনতে হলে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে দ্রুত নির্বাচন দেওয়ার ব্যবস্থা করতে হবে।

গণতান্ত্রিক মহিলা দলের সভাপতি অধ্যাপক কারিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলডিপির   প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন  মোস্তফা, মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, যুগ্ম মহাসচিব শাহাদত হোসেন সেলিম, ড. জহির, প্রচার সম্পাদক বিল্লাল মিয়াজী, মহানগর সভাপতি এম এম খালেদ সাইফুল্লা, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইকবাল  হোসেন তালুকদার, গণতান্ত্রিক যুবদলের সভাপতি তমিজউদ্দীন টিটু প্রমুখ।

গণতান্ত্রিক মহিলা দলের কেন্দ্রীয় কাউন্সিলে অধ্যাপক কারিমা খাতুন সভাপতি এবং লাকি হোসেনকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।