1দৈনিক বার্তাঃ  ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সকল ক্ষুদ্র জাতিসত্ত্বা, নৃগোষ্ঠী ও সম্প্রদায়ের বাসিন্দাদের রাষ্ট্রীয় সুযোগ সুবিধা নিশ্চিত করেছে।

মন্ত্রী শনিবার পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ক্ষুদ্র জাতিসত্ত্বা নৃ- গোষ্ঠী ও সম্প্রদায়ভুক্ত দুঃস্থ’, অসহায় ও দারিদ্র্যসীমার নিচে বসবাসকারী ব্যক্তিদের আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ঈশ্বরদী উপজেলা সমাজসেবা অধিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানোয়ার হোসেন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ছানা সরদার প্রমূখ।

অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ হতে এককালীন ২ লাখ ৯১ হাজার ৫শ’ টাকা বিতরণ করা হয়। এর মধ্যে ৫১ জন ক্ষুদ্র জাতিসত্ত্বা নৃগোষ্ঠী ও সম্প্রদায়ভুক্ত লোকদের মধ্যে প্রত্যেককে ৫ হাজার টাকা দেয়া হয়েছে। অবশিষ্ট টাকা ১২ জন দুঃস্থ, অসহায় দারিদ্র্য সীমার নিচে বসবাসকারী ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়।