2দৈনিক বার্তাঃ ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক হত্যাকান্ডের সাথে জড়িত অভিযোগ ঢাকায় র‌্যাবের হাতে গ্রেপ্তার ৮ জনকে ফেনী নিয়ে আসা হয়েছে। তারা বর্তমানে ফেনী থানা পুলিশের তত্বাবধানে রয়েছে।

ফেনীর সহকারী পুলিশ সুপার মো. সামছুল আলম সরকার জানান, ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যদের হাতে গ্রেপ্তার হওয়া চেয়ারম্যান একরামুল হক হত্যাকান্ডে জড়িত ৮ জনকে গত শনিবার রাত ১১টায় ফেনী থানায় নিয়ে আসা হয়েছে। তার আগে তাদেরকে ঢাকা থেকে আনার জন্য মামলার তদন্ত কর্মকর্তা ফেনী থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ ঢাকা যায়। শনিবার রাতে তাদেরকে ফেনী থানা হাজতে রাখা হয়েছে।

রোববার তাদের সবাইকে ফেনীর বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়েছে এবং তাদের প্রত্যেককে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ডের আবেদন করা হয়। বিচারক খায়রুল আমিন ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।এছাড়া ফেনী পুলিশ এর আগে চেয়ারম্যান একরাম হত্যাকান্ডে জড়িত অভিযোগে যে চারজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে তাদেরও আজ রোববার রিমান্ডের শুনানী চলছে।

অপরদিকে গতকাল শনিবার ফেনী থানায় আত্মসমর্পন করা পৌর কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুল্লাহিল মাহমুদ শিবলুকে আজ বেলা ১১টা পর্যন্ত ফেনী থানায় রাখা হয়েছে। তার বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত নেয়া হয়নি।

অপরদিকে ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান জানান, বাংলাদেশ উপজেলা চেয়ারম্যান সমিতির একটি প্রতিনিধি দল আজ রোববার ফেনী আসছেন। তাঁরা দিনের দুইটায় ফুলগাজীতে চেয়ারম্যান একরামের কবর জেয়ারত, বাড়ীতে পরিবারের সদস্যদের সাথে সমবেদনা জ্ঞাপন এবং বিকেল চারটায় জেলা এলজিইডি মিলনায়তনে সংবাদ সম্মেলন করবেন।