2দৈনিক বার্তাঃ ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক হত্যার প্রতিবাদে আগামী সোম, মঙ্গল, বুধবার ফুলগাজীতে তিনদিনের সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে উপজেলা ছাত্রলীগ।
আগামীকাল সোমবার থেকে বুধবার প্রতিদিনই সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত হরতাল পালিত হবে।  ফুলগাজী উপজেলা ছাত্রলীগ সভাপতি আসিফ ইসলাম হরতালের বিষয়টি নিশ্চিত করে বলেন হত্যার সাথে সংশ্লিষ্টদের গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবিতে এ হরতাল ডাক হয়েছে।
এদিকে একরাম হত্যার অভিযোগে আটক চারজনকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছে আদালত।
রোববার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক খায়রুল আমিন এরিমান্ড আদেশ দেন। আসামিরা হলেন ইকবাল, আলাউদ্দিন, সৈকত ও আনোয়ার হোসেন।
অপরদিকে ঢাকায় গ্রেফতার হত্যার নেতৃত্বদানকারী আবিদসহ আটজনকে আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ডের আবেদন করলে আদালত প্রত্যেকের আটদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শনিবার রাতে তাদের ঢাকা থেকে ফেনী নিয়ে আসা হয়।
এদিকে একরাম হত্যার ঘটনায় আটক আলমগীর হোসেনের বাসায় রোববার দুপুরে আগুন দিয়েছে একরাম সমর্থকরা। অপরদিকে হত্যাকারীদের বিচারের দাবিতে জেলার সকল উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের উদ্যোগে দুপুর ১২টার দিকে স্থানীয় শহীদ মিনার চত্বরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।