12দৈনিক বার্তাঃ জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কেবিন থেকে তাকে আবার নিবিড় পর্যবেক্ষণ কক্ষে (আইসিইউ)  নেয়া হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১২টায় তাকে আইসিইউতে নেয় হয়।কাজী জাফর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, সোমবার দুপুর সাড়ে ১২টায় তাকে কেভিন  থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তার  রোগমুক্তির জন্য জাতীয় পার্টি ও পরিবারের পক্ষ  থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

গত ১১ মে রোববার রাজধানীর গুলশান ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন কাজী জাফর। এর আগে খুলনা সফরের সময় বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে  কোমরে ও  মেরুদণ্ডে আঘাত পান তিনি। এর পরপরই তাকে দ্রুত ঢাকায় এনে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি প্রফেসর ডা. মমিনুজ্জামান,প্রফেসর ডা. সৈয়দ সাইদ আহমদ ও প্রফেসর ডা. একেএম শহিদুল ইসলামের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে রোববার রাতে কাজী জাফর আহমদের শারীরিক অবস্থার অবনতির সংবাদ পেয়ে বিএনপি  চেয়ারপারসনবেগম খালেদা জিয়া ইউনাইটেড হাসপাতালে কাজী জাফর আহমদকে দেখতে যান।রোববার রাত ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কাজী জাফরকে দেখতে যান তিনি।

খালেদা জিয়া এ সময় কাজী জাফরের স্বাস্থ্যের  খোঁজখবর  নেন এবং বেশ কিছু সময়  সেখানে কাটান। কর্তব্যরত চিকিৎসকরা কাজী জাফর আহমদের বর্তমান অবস্থা সম্পর্কে বিএনপি চেয়ারপারসনকে অবহিত করেন। খালেদা জিয়া তার দ্রুত আরোগ্য কামনা করেন।

এ সময় খালেদা জিয়ার সঙ্গে ছিলেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন  খোকন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, প্রচার সম্পাদক জয়নুল আবেদিন ফারুক ও সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।