1দৈনিক বার্তাঃ ফেনীর ফুলগাজী উপজেলা  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরাম হত্যার পরিকল্পনাকারী বেলাল  হোসেন পাটোয়ারীর বাড়িতে সোমবার দুপুর ১২ টায় আগুন দিয়েছে একরাম সমর্থকরা।বেলাল হোসেন পাটোয়ারির বাড়ি ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে। তিনি আনন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত  চেয়ারম্যান।

একরামের পরিবার সূত্র জানিয়েছে, হত্যাকাণ্ডের দিন বেলাল মূল কিলারদের মুঠোফোনে তথ্য দিয়েছেন। এছাড়া এবারের উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থী মিনারের সঙ্গে সখ্যতা  রেখে একরামকে হত্যার পরিকল্পনা করেছিলেন। বর্তমানে বেলাল পলাতক রয়েছেন।

এর আগে গতকাল রোববার ফুলগাজী পুলিশের হাতে  গ্রেপ্তার হওয়া আলমগীরের বাড়িতে আগুন দিয়েছে একরাম সমর্থকরা।

একরাম সমর্থকদের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা হত্যাকারীদের ছাড় দিবে না। তারা একরাম হত্যার শোককে বিপ্লবে পরিণত করবে। প্রশাসন পদক্ষেপ না নিলে মূল পরিকল্পনাকারী আওয়ামী লীগের হেভিওয়েট  নেতাদেরও ছাড় দিবে না বলে জানান তারা।

ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম জানান, হত্যাকাণ্ডের সঙ্গে বেলাল জড়িত থাকলে তাকে দল থেকে বহিস্কার করা হবে। এছাড়া যতদিন পর্যন্ত হত্যাকারীদের গ্রেপ্তার করে শাস্তি দেওয়া না হবে ততদিন আন্দোলন চলবে।