1দৈনিক বার্তাঃ  ময়মনসিংহসহ ৮ জেলায় অনির্দিষ্টকালের ডাকা পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে।যোগাযোগমন্ত্রীর আশ্বাসের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বিকেল ৪ টা ১০ মিনিটে এ ধর্মঘট স্থগিতের সিদ্ধান্ত নেয় ঢাকা বিভাগীয় মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

এ সংগঠনের আহবায়ক ও এফবিসিসিআই পরিচালক আমিনুল হক শামীম জানান,  যোগাযোগমন্ত্রী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন। তার আশ্বাসের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সন্ধ্যা ৬ টা  থেকে ধর্মঘট স্থগিতের সিদ্ধান্ত কার্যকর করা হবে।২৯ মে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এসব বিষয় নিয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হবে বলেও তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত, নেত্রকোনায় পরিবহন মালিক-শ্রমিকদের উপর আনসার সদস্যদের গুলি বর্ষণের প্রতিবাদে নেত্রকোনার  জেলা প্রশাসক ড. আবুল কালামকে প্রত্যাহার ও হাইওয়ে সড়কে রুট পারমিটবিহীন অবৈধ সিএনজি, অটো রিকশা, ইজিবাইকসহ ছোট যান বন্ধসহ বিভিন্ন দাবিতে মঙ্গলবার সকাল ৬ টা  থেকে ময়মনসিংহসহ ৮ জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু করে ঢাকা বিভাগীয় মালিক শ্রমিক ঐক্য পরিষদ।এ ধর্মঘটের ফলে বৃহত্তর ময়মনসিংহের জামালপুর,  শেরপুর, কিশোরগঞ্জ,  নেত্রকোণা, টাঙ্গাইল, ময়মনসিংহ, ঢাকা ও গাজীপুর জেলায় জনজীবন কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে।