100দৈনিক বার্তাঃ  ফেনীর ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ চৌধুরী ও সন্দেহভাজন আনন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন পাটোয়ারীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। গত সোমবার রাত ৮টায় ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বহিষ্কৃত জিহাদ চৌধুরী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বেলায়েত হোসেন আনন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে ছিলেন।ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আলিম দুই নেতার বহিষ্কারের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে রোববার সন্ধ্যায়  ফেনী  পৌরসভার বারাহীপুর থেকে জিহাদ চৌধুরীকে  গ্রেপ্তার করে পুলিশ। সোমবার বিকেলে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তার আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে, গত  সোমবার বেলা সাড়ে ১১টায় ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য বেলাল হোসেনের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন দেয় একরামের সমর্থকরা।

এছাড়া ফেনীতে ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরাম হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মো. সজিব নামে এক যুবককে অস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে জেলা শহরের একাডেমি এলাকা থেকে তাকে আটক করা হয়।

ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার  মেজর আহমদ মহিউদ্দিন তার আটকের সত্যতা নিশ্চিত করে জানান, রাত সাড়ে ১২টার দিকে একটি বিদেশি পিস্তলসহ সজিবকে আটক করা হয়েছে। তাকে একরাম হত্যা মামলায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে।