100দৈনিক বার্তাঃ  সাতক্ষীরার তালা উপজেলা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে পুর্ববাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক প্রধান মোসলেম ওরফে সুজন গ্র“পের সেকেন্ড ইন কমান্ড গফ্ফার পাড় (৪৫) নিহত হয়েছেন। তিনি তালা উপজেলার ডাঙ্গানলতা গ্রামের মৃত্য.আবু পাড়ের ছেলে। এ সময় তার অপর সঙ্গী সাতক্ষীরা সদরের কাজী ওহাবের ছেলে কাজী সাইফুল ইসলাম (৩০) গুলিবিন্ধ হয়েছে। মঙ্গলবার ভোর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের দুই সদস্য মহিদুল ও হাফিজুল আহত হয়েছে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কার বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাত ২টার দিকে সাতক্ষীরা তালা উপজেলার জালালপুর ইউনিয়ানের আটুলিয়া গ্রামের টেংরার বিল এলাকার পূর্ববাংলা কমিউনিষ্ট পাটির আঞ্চলিক প্রধান মোসলেম ওরফে সুজন গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মো.গফ্ফার পাড়ের নেতৃত্বে সন্ত্রাসীরা গোপন বৈঠক করছিল। পুলিশ খবর পেয়ে সেখানে অভিযান চালায় এবং পুলিশের উপস্থিতি বুঝতে পেরে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে কয়েকটি রাউন্ড গুলিবর্ষণ করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ৭ রাউন্ড গুলিবর্ষণ করে। এতে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় গফ্ফার পাড়কে উদ্ধার করে তালা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। তার অপর সঙ্গী কাজী সাইফুল ইসলাম সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্ওি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থাল থেকে একটি দেশী বন্দুক, ৪টি তাজা গুলি, ২টি গুলির খোসা, ১টি রাম দা, ১টি সুরা উদ্ধার করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের মুখপাত্র উপ-পরিদর্শক (এস আই) কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত গফ্ফার পাড়ের নামে তালা থানায় ৪টি হত্যা সহ একাধিক ডাতাতি ও চাঁদাবাজির মামলা রয়েছে। তার অপর সঙ্গী কাজী সাইফুল ইসলাম সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সন্ত্রাসীদের সাথে সংঘর্ষে কর্তব্যরত দুইজন পুলিশ সদস্য আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। ঘটনাস্থল ও তার আশপাশ এলাকা অভিযান অব্যাহত আছে।