100মোস্তাফিজুর রহমান টিটু/দৈনিক বার্তাঃ গাজীপুরে বুধবার দু’টি পৃথক সড়ক দূর্ঘটনায় ট্রাকের চালক নিহত ও মোটর সাইকেল আরোহীসহ ৫ জন আহত হয়েছে। নিহত ট্রাক চালকের নাম জুয়েল (৩০)। সে ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার কমলপুর গ্রামের আবুল কালামের ছেলে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট কামাল পাশা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার মাষ্টারবাড়ি এলাকায় বুধবার ভোরে ঢাকাগামী বালু ভর্তি একটি বিকল ট্রাক সারানোর জন্য চালক ও হেলপার ট্রাকের নীচে কাজ করছিল। এসময় বেপরোয়া গতিতে আসা অপর একটি পিকআপ পেছন দিক থেকে দাড়িয়ে থাকা ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকের চালক ঘটনাস্থলেই নিহত এবং ট্রাকের হেলপার ও পিকআপ আরোহী জুয়েল (২৫) আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে গুরুতর আহত পিকআপ আরোহী জুয়েলকে রাজধানী উত্তরার রিজেন্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে নাওজোড় হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, একইদিন দুপুরে কালিকৈরের সফিপুর থেকে তিন যুবক একটি মোটর সাইকেলে চড়ে চান্দনা চৌরাস্তায় যাচ্ছিল। পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুর মহানগরীর বাইমাইল এলাকায় অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় ওই মোটর সাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহীরা আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে গুরুতর আহত মামুন (৩০) ও নাহিদকে (২৫) আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।