27-05-14 (1)দৈনিক বার্তাঃ ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা একরামুল হক হত্যা মামলার প্রধান আসামি বিএনপির নেতা মাহতাব উদ্দিন চৌধুরী (মিনার চৌধুরী) ফেনী আনা হয়েছে। গ্রেফতারের পর মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাকে ঢাকা থেকে ফেনী নিয়ে আসা হয় বলে জানা গেছে। বুধবার তাকে ফেনীর বিচারিক আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানাবে পুলিশ।

ফেনীর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সামছুল আলম সরকার জানান, মিনার চৌধুরীকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ফেনী নিয়ে আসা হয়। বুধবার তাকে ফেনীর বিচারিক আদালতে হাজির করে একরামুল হক হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।
গত ২০ মে ফেনীর একাডেমি এলাকার বিলাসী সিনেমা হলের সামনে প্রকাশ্যে ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হককে গুলি করে ও পুড়িয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা সাবেক উপজেলা চেয়ারম্যান, স্থানীয় পত্রিকার সম্পাদক ও গাড়িচালকও দগ্ধ হন। এরপর এদিন দিনগত রাত ১টার দিকে নিহত একরামুল হকের বড় ভাই তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা মাহতাব উদ্দিন মিনারকে প্রধান আসামি করে অজ্ঞাত ৩৫ জনের বিরুদ্ধে ফেনী সদর থানায় মামলা দায়ের করে। বুধবার মিনার চৌধুরীকে ঢাকার সেনানিবাস এলাকা থেকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। খবর পেয়ে রাতেই ফেনী পুলিশের একটি দল তাঁকে ঢাকা থেকে ফেনী নিয়ে আসে।