Shahazan Pic-31.05.2014টিপু সুলতান/দৈনিক বার্তাঃ ঝিনাইদহের কালীগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি ও পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ইসমাইল হোসেন হত্যা মামলার প্রধান আসামি শাহাজান আলী কে কালীগঞ্জ থানা পুলিশ গ্রেপ্তার করেছে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইমরাম আলম ও এএসআই নাসির উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে যশোর থেকে তাকে আটক করে। রাতে সাড়ে ১০ দিকে তাকে কালীগঞ্জ থানায় আনা হয়। আটক শাহাজান চাপালী গ্রামের লুৎফর রহমানের ছেলে।

উল্লেখ্য গত ১৩ মে সকাল ৮ টার দিকে শহরের চাপালী সড়কের একটি কালভাটের সন্নিকটে শাহাজান বিএনপি নেতা ইসমাইল হোসেনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহত ইসমাইলের স্ত্রী জাহানারা বেগম বাদি হয়ে গত ১৪ মে কালীগঞ্জ থানায় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকা-ের ১৭ দিন পর পুলিশ এ গুরুত্বপূর্ণ মামলার প্রধান আসামি কে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন।নিহত ইসমাইল হোসেন শহরের একজন বিশিষ্ট কীটনাশক ব্যবসায়ী। কালীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের পর পর দুইবার নির্বাচিত কাউন্সিলর। তিনি ১/০১/২০০২ সালে কালীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেন।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও কৌশল অবলম্বর করে তাকে আটক করা হয়েছে। রাতে তাকে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার সকালে আদালতের কাছে রিমান্ডের আবেদন জানিয়ে চালান দেয়া হবে।