1দৈনিক বার্তাঃ বরিশালের উজিরপুর উপজেলায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) মোখলেছুর রহমান নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১২ যাত্রী। শনিবার সকাল সোয়া ৮টার দিকে উপজেলার মেজর এমএ জলিল সেতু পার হয়ে ইচলাদি টোল ঘরের কাছাকাছি এ ঘটনা ঘটে।
মোখলেছুর রহমান (৪৫) গৌরনদীর বাটাজোর পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই)। তার বাড়ি পটুয়াখালী জেলার বাউফল উপজেলায়। আহতদের মধ্যে গুরুতর দু’জনকে বরিশাল শেরে-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ও বাকিদের উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪১০১০) বাসটি যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিল। পথে মেজর এমএ জলিল সেতু পার হয়ে ইচলাদি টোল ঘর কাছাকাছি এলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের কাছে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এএসআই মোখলেছুর নিহত হন। এসময় গাড়িতে থাকা চালক ও হেলপারসহ ১২ যাত্রী আহত হয়েছেন। আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে দুজনের অবস্থার অবনতি হলে তাদের দ্রুত শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়।