11দৈনিক বার্তাঃ বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়েই জিয়াউর রহমান ক্ষমতায় এসেছিল বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান । তিনি বলেন , জিয়াউর রহমান তখন ছিলেন সেনাপ্রধান , কিছু লোক গিয়ে তখন তাকে বলল আমরা শেখ মুজিবকে হত্যা করতে চাই । তখন জিয়াউর রহমান বলেছিলেন আমরা সিনিয়র অফিসার , আমাদের পক্ষে এটা করা সম্ভব নয় । যদি তোমরা পারো তবে তোমরা এগিয়ে যাও । এর মধ্যে দিয়েই আমরা মনে করি বঙ্গবন্ধু হত্যার মধ্যে দিয়েই জিয়াউর রহমান ক্ষমতায় এসেছিলেন ।

শনিবার বিকালে মাদারীপুরের শিবচরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে উপজেলা প্রশাসন আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন ।

এসময় বিশেষ অতিথি হিসেবে তার সাথে উপস্থিত ছিলেন মাদারীপুর-১ শিবচর আসনের সাংসদ নুর-ই-আলম চৌধুরী,মাদারীপুর জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ,জেলা পরিষদের প্রশাসক মিয়াজউদ্দিন খান , অতিরিক্ত পুলিশ সুপার প্রমূখ ।

এসময় মন্ত্রী আরো বলেন,বিএনপির জন্মই হলো আজন্ম পাপ । মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংশ করার জন্যই বিএনপির জন্ম হয়েছে ।আমরা আগামী প্রজন্মকে যদি মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে পারি তবে আর কোনদিনই বাংলার মাটিতে জামাত বিএনপি মানুষকে হত্যা করতে পারবে না।