বলিউডের চেইন স্মোকার অভিনেত্রীরা

Untitled-123-300x112

দৈনিকবার্তা,আগস্ট ২৪: আমরা বহু নায়িকাকে অভিনয়ের খাতিরে বহুবার অনস্ক্রিন ধূমপান করতে দেখেছি। কিন্তু বেশকিছু নায়িকা আছেন যারা পর্দায় নয়, বাস্তবেই ধূমপানে আসক্ত। এদের কেউ কেউ আবার চেইন স্মোকারও। বহুবার ঘোষণা দিয়েও রিয়েল লাইফে স্মোকিং ছাড়তে পারেননি তারা। আসুন চিনে নিই বলিউডের এমনই কয়েকজন নামী-দামী অভিনেত্রীকে যারা অফস্ক্রীনেও ধূমপান করেন।
সুস্মিতা সেন: এই বিউটি কুইনকে বহুবার পাবলিক প্লেসে স্মোক করতে দেখা গেছে। তিনি সাফ জানিয়েও রেখেছেন যে, তিনি নিজেই এই লাইফস্টাইল বেঁছে নিয়েছেন এবং কারো বলাবলিতে তিনি ধূমপান ছাড়ছেন না। তবে তার যদি কখনো মনে হয়, সিগারেট খাওয়া ছেড়ে দেয়া উচিত তখন ছেড়ে দেবেন।
রানী মুর্খার্জি : শুনে আশ্চর্য লাগলেও সত্যি কথা হল রানীর দিন শুরু হয় সিগারেট দিয়ে! যদিও রানীর বাবা-মা মেয়ের এই স্মোকিং এর নেশা একদমই পছন্দ করেন না, কিন্তু বহুবার এই নেশা ছাড়ার চেষ্টা করেও রানী এখনো অবধি তাতে সফল হয়ে উঠতে পারেননি। এমনকি বহুবার নাকি রানীর সঙ্গে তার পরিবারের এই নিয়ে ঝগড়াও হয়েছে। কানাঘুষা আছে, চোপড়া পরিবারেও রানীর এই বদ অভ্যেস চলছে।
কঙ্গনা রানাওয়াত : বলিউডের এই নতুন ‘কুইন’কে ‘ফ্যাশন’, ‘গ্যাংস্টার’ বা ‘তনু ওয়েডস মনু’র মতো বেশ কিছু ছবিতে অনস্ক্রিন বহুবার স্মোক করতে দেখা গেছে। রিয়েল লাইফেও কঙ্গনা কিন্তু একজন চেইন স্মোকার! এমনকি তিনি স্মোকিং ব্যানের বিরুদ্ধে রুখে পর্যন্ত দাঁড়িয়েছিলেন!
কঙ্কনা সেনশর্মা : অন্য ধরনের চরিত্র করার জন্য বিখ্যাত, তাই এই অভিনেত্রী যে একজন চেইন স্মোকার, তা শুনে অনেকেই হয়তো খুব একটা আশ্চর্য হবেন না। এই অভিনেত্রী একবার একটা ইন্টারভিউতে জানিয়েছিলেন, প্রেগন্যেন্সির সময়ও অনেকবারই প্রবলভাবে সিগারেট খাওয়ার ইচ্ছা হয়েছে তার, কিন্তু ডাক্তারের মানা শুনে বহু কষ্টে কন্ট্রোল করেন নিজেকে। তবে তার মা অর্পণা সেনও ভালই স্মোক করেন। তাই বোধ হয় এই অভ্যেস তার জিনগতই বলা যায়!
মনিষা কৈরালা : অনেকেই হয়তো জানেন না যে, এই অভিনেত্রী একজন চেইন স্মোকার, এমনকি বিয়ের সময়ও বন্ধুদের সঙ্গে সিগারেট খেতে দেখা গেছে তাকে! কিন্তু ক্যান্সার হওয়ার পর সব রকমের নেশা ত্যাগ করেছেন তিনি।