খুনের মামলায় ফেঁসেছেন পরী মনি, এদিকে নাচছেন মৌসুমী!

www.somoyerkonthoshor.com_.news_256-300x263

দৈনিকবার্তা বিনোদন ডেস্ক, ২৯আগস্ট: বিএফডিসির আট নম্বর ফ্লোরের চারিদিকে আলো ঝলমল করছে। ক্যামেরাম্যান লাইটম্যান সবাই ব্যস্ত। পরিচালক মুশফিকুর রহমান গুলজার ডিসপ্লে দেখছেন। মঞ্চে কিছুক্ষণের মধ্যেই গানের দৃশ্যধারণ হবে। কিছুক্ষণ পরে শুরু হয় ‘রঙ্গিলা রঙ্গিলা রঙ্গিলা মন’ শিরোনামের একটি গান। গানটিতে নাচতে শুরু করেন চিত্রনায়িকা মৌসুমী।

এদিক মিথ্যা খুনের মামলায় ফেঁসে গেছেন পরী মনি। খুনের অভিযোগ মাথায় নিয়ে তাকে আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হয়। পরী মনির বিরুদ্ধে এই অভিযোগ মিথ্যা প্রমাণের জন্য এগিয়ে আসেন মৌসুমী। তুমুল আইনী লড়াইয়ের মাধ্যমে মুক্ত করেন পরী মনিকে।

এতে একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করছেন মৌসুমী। মৌসুমী এবং পরী মনিকে ঘিরে এমন কাহিনি দেখা যাবে ‘মন জানে না মনের ঠিকানা’ চলচ্চিত্রে। মুশফিকুর রহমান গুলজার পরিচালিত এ ছবিটির শুটিং প্রায় শেষ পর্যায়ে।

www.somoyerkonthoshor.com_.news_257-300x180

এ সিনেমায় আরও অভিনয় করছেন, রাজ্জাক, ইরফান সাজ্জাদ, শিরিন শীলা প্রমুখ। একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। দেশের বিভিন্ন লোকেশনে এ সিনেমার শুটিং হয়েছে।

কথা হয় এ চলচ্চিত্রের পরিচালকের সঙ্গে। তিনি জানিয়েছেন, গত ১ জুন সিনেমাটির শুটিং শুরু হয়। এখন শুটিং প্রায় শেষ পর্যায়ে। শুধু গানের দৃশ্যয়ান বাকি আছে। আগামি মাসের ১৫ তারিখের মধ্যে ছবিটির বাকি শুটিং শেষ হবে।

ইমপ্রেস টেলিফিল্ম পরিবেশিত ‘মন জানে না মনের ঠিকানা’ চলচ্চিত্রটি প্রযোজনা করছে প্রিয়জন কথাচিত্র।