asad-kamal_141324

দৈনিকবার্তা-ঢাকা ৩০, আগস্ট: রাজধানীর পূর্ব রাজাবাজার ও মগবাজারের চার খুনের ঘটনা তেমন সিরিয়াস কিছু না উল্লেখ করে ¯^রাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এগুলো নিয়ে চিন্তিত ও উৎকণ্ঠিত হওয়ার কিছু নেই। অপরাধীদের সনাক্ত করে বিচারের আওতায় আনা হবে। তিনি বলেন, রাজধানীর খুনের এ ঘটনা নিয়ে সাংবাদিকরা যেভাবে আমাকে প্রশ্ন করছেন আসলে ঘটনা দুটি তেমন সিরিয়াস কিছু না। এগুলো হঠাৎ করে হয়।
শনিবার দুপুরে রাজধানীর রিপোর্টার্স ইউনিটিতে এক গোলটেবিল অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ মন্তব্য করেন। আমরা নগরবাসী নামের একটি সংগঠন এই গোলটেবিলের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা জাহাঙ্গীর আলম খান।
¯^রাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, কিছু¶ণ আগে ফারুকী হত্যায় একজন আটক করেছি। হত্যার মোটিভ নিয়ে আমরা কাজ করছি। মগবাজারের ঘটনা এক সন্ত্রাসী হঠাৎ করে ঘটিয়ে চলে গেছে। তাকে যেকোনো সময় গ্রেফতার করা হবে।
গত বুধবার রাজধানীর পূর্ব রাজাবাজারে নিজ বাসায় নৃশংসভাবে খুন হন জনপ্রিয় টেলিভিশন উপস্থাপক মাওলানা নুরুল ইসলাম ফারুকী। এর একদিন পর বৃহস্পতিবার রাজধানীর মগবাজারে চাঁদা না পেয়ে বাড়িতে ঢুকে নারীসহ তিনজনকে গুলিতে হত্যা করে সন্ত্রাসীরা। এতে রাজধানীবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।