লালুর লাশ দেখে কান্নায় ভেঙে পড়লেন এরশাদ-কাদের

0
66

Ershad-and-Gm-kader

দৈনিকবার্তা-রংপুর,২সেপ্টেম্বর: ছোট ভাই মোজাম্মেল হক লালুর লাশ দেখে কান্নায় ভেঙে পরলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও সিনিয়র প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের।

মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে তারা রংপুরে আসেন। কান্নায় ভেঙে পড়লেন এরশাদ-কাদের

এরশাদের ভাতিজা সাবেক সাংসদ হোসেন মকবুল শাহরিয়ার আসিফ জানায়, সড়ক পথে সাবেক প্রেসিডেন্ট এরশাদ ও তার অপর ছোট ভাই সাবেক মন্ত্রী জিএম কাদেরকে সঙ্গে নিয়ে সকালে সেনপাড়ায় স্কাইভিউ ভবনে আসেন। সেখানে তারা ছোট ভাই লালুর লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন।

এরশাদ স্মৃতিচারণ করেন ৯০ এর ‘এরশাদ মুক্তি আন্দোলন’ পরিষদের নেতা লালুর কথা। এরশাদের চোখেমুখে তখন হতাশার ছাপ। এ সময় পরিবারের সদস্যরা তাকে সান্ত্বনা দেন। পরে তিনি দর্শনা এলাকায় তার বাসভবন পল্লীনিবাসে যান।

এদিকে, এরশাদের স্ত্রী সাবেক ফাস্টলেডি রওশন এরশাদ এবং এলজিআরইডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা ঢাকা থেকে হেলিকপ্টারে রংপুরের উদ্দেশে রওনা দিয়েছেন।

মঙ্গলবার বাদ আসর রংপুর কারামতিয়া জামে মসজিদে জানাজার নামাজ শেষে সাবেক এ সাংসদের মুন্সিপাড়া কবরস্থানে বাবা-মার কবরের পাশে দাফন করা হবে।

উল্লেখ্য, গত সোমবারে রাত ১১টায় হৃদরোগে আক্রান্ত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান মোজাম্মেল হক লালু। তিনি এরশাদের ছোট ভাই।