রোমান্সে ভিজলেন দেব-সায়ন্তিকা (ভিডিওসহ)

image_174344.untitled-1 copy

দৈনিকবার্তা-ঢাকা ১২ জানুয়ারি: শীতের শহর ভিজল রোমান্সে। ভেজালেন দেব ও সায়ন্তিকা। তাঁদের আগামী ছবি ‘হিরোগিরি’র নতুন গান ‘কে তুই বল’-এর অনলাইনে দেখা মিলেছে সম্প্রতি। আর সেখানেই দেব-সায়ন্তিকাকে যেভাবে দেখা গেল তাতে নতুন বছর শুরুতেই যে রোম্যান্টিক হয়ে উঠবে তা আঁচ করা যায়।

গানে থাইল্যান্ডের সিনিক বিউটির মাঝে দেখা গেল সায়ন্তিকাকে। আর তার দিকে তাকিয়ে দেব গেয়ে উঠলেন- ‘তোর কথা ভেবে আমার কপালে জোটে দারুণ খুশির দল, কে তুই বল?’ উত্তর যে সায়ন্তিকা সে তো সকলেই জানেন। তবু এরকম সায়ন্তিকাকে আগে দেখা গেছে কি? কখনও গোলাপি, কখনও হলুদ পোশাকে মায়াবী সায়ন্তিকা নায়কের মনকে কিনারে টেনে নিলেন দিন দুপুরে। এই গানের শুটিংয়ের জন্য তিনিদিন নাকি স্রেফ ফলের জুস খেয়ে ছিলেন সায়ন্তিকা। তার ফল ভালোই হয়েছে। রোম্যান্টিক গানে তাঁর উপস্থিত উড়িয়ে দিয়েছে কল্পনার প্রজাপতিদের।

দেব, সায়ন্তিকা ছাড়া ছবিতে আছেন কোয়েল ও মিঠুন চক্রবর্তী। ছবির পরিচালক রবি কিনাগী। জিৎ গঙ্গোপাধ্যায়ের কম্পোজিশনে এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং। দেবের হিরেগিরি কেমন জমবে তা জানতে আরও কিছুদিন অপেক্ষা। তবে হিরোগিরির যে রোমান্সেও মাত করবে তার ইঙ্গিত রেখে গেল এই গানেই।