Gazipur Barn Picher (2)

দৈনিকবার্তা-গাজীপুর, ৫ ফেব্রুয়ারি: গাজীপুরে বুধবার রাতে যাত্রীবাহী বাসে দুবৃত্তদের ছোড়া পেট্রোলবোমায় ৫ জন অগ্নি দগ্ধ হয়েছে। এসময় তাড়াহুড়ো করে নামতে গিয়ে আরো ৩ জন আহত হয়। অগ্নিদগ্ধদের প্রথমে গাজীপুর সদর হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর।

এলাকাবাসি জানায়, গাজীপুর থেকে ঢাকাগামী বলাকা পরিবহনের একটি বাস বুধবার রাতে ঢাকা-গাজীপুর সড়কের সার্ডিগেইট এলাকায় পৌঁছলে কয়েকজন দুর্বৃত্ত বাসটিকে লক্ষ করে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় বাসটিতে আগুন ধরে যায় এবং চালক নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী বাউন্ডারি দেওয়ালের ওপর ছিটকে পড়ে। এঘটনায়পেট্রোল বোমার আগুনে ৫ জন দগ্ধ হয়। এছাড়াও তাড়াহুড়ো করে নামতে গিয়ে আরো ৩ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে পাঠায়।
খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নেভায়।

গাজীপুর সদর হাসপাতালের আরএমও আব্দুস সালাম সরকার জানান, গাজূপর সদর হাসপাতাল থেকে দগ্ধ ৫ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছে। এরা হলো-মোঃ নূরুন নবী (২৬),মোঃ সবুজ মিয়া (২১) , মোঃ রাকিব হোসেন (১৩) , মজ্ঞুরুল ইসলাম (৩২),সোহেলরানা (৩৪)। এদের মধ্যে নুরুননবী ও রাকিবের অবস্থা গুরুতর। তাদের শরীরের ৩০ ভাগ দগ্ধ হয়েছে ।