ফুলগাজী

দৈনিকবার্তা-ফুলগাজী, ৫ ফেব্রুয়ারি: ফেনীর ফুলগাজীতে স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা মো. রাজিমের নেতৃত্বে মো. ইসমাইল হোসেন (২৮) নামে একজন ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল ৬ জনের নাম উল্লেখসহ ১৬ জনকে আসামী করে ফুলগাজী থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ফেনীর পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. ইসমাইল হোসেন গত বুধবার সন্ধ্যায় তার মোটর সাইকেলের পেট্রলের জন্য ফুলগাজী যান। ফুলগাজী বাজারে পৌঁছার পর যুবলীগ সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. রাজিমের নেতৃত্বে কয়েকজন যুবলীগ কর্মী তার মোটরসাইকেলের গতিরোধ করে এবং টেনে হেছড়ে মোটর সাইকেল থেকে নামিয়ে পাশের টিএস টাওয়ারের ভেতর নিয়ে যায়। সেখানে তাঁকে এলোপাথাড়ী পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক ছাত্রলীগ ও যুবলীগ কর্মী জানায়, ফুলগাজী উপজেলার ঘনিয়ামোড়া এবং পরশুরামের চিথলিয়া গ্রাম দুটির অবস্থান পাশাপাশি এবং চিথলিয়া গ্রামসহ পরশুরামের লোকজনকে ফেনী যেতে হলে ফুলগাজীর ঘনিয়ামোড়ার ওপর দিয়ে যেতে হয়। এতে ঘনিয়ামোড়ার অধিবাসী যুবলীগ নেতা মো. রাজিম কারনে অকারনে সব সময় প্রভাব খাটাতে চেষ্টা করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে গত কিছুদিন থেকে বিরোধ চলে আসছিল।

ছাত্রলীগ নেতা মো. ইসমাইল হোসেনকে পিটেয়ে আহত করার ঘটনায় তার ভাই এনায়েত উল্যা বাবুল বাদী হয়ে মো. রাজিমসহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০ জনসহ ১৬ জনের বিরুদ্ধে ফুলগাজী থানায় একটি মামলা দায়ের করেছেন।জানতে চাইলে যুবলীগ নেতা মো. রাজিম বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। তবে তিনি নিজে উপস্থিত ছিলেননা।ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, তদন্তক্রমে আসামী গ্রেপ্তারের ব্যবস্থা নেয়া হবে।