DoinikBarta_দৈনিকবার্তা 7676

দৈনিকবার্তা-ঢাকা, ২৫ এপ্রিল: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী আনিসুল হক তার সততা, অভিজ্ঞতা ও নগরীর নানা সমস্যা সমাধানে সরকারের সাথে ভাল ভাবে কাজ করার জন্য তাকে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানিয়েছেন।তিনি শনিবার দুপুরে রাজধানীর তেজগাঁও কলেজের সামনে আয়োজিত এক পথসভায় এ অনুরোধ জানান।এ সময় আনিসুল হক বলেন, এ নির্বাচন কোন জাতীয় নির্বাচন নয়। এটা কোন আদর্শেরও নির্বাচন নয়। কেননা এ নির্বাচনের মাধ্যমে সরকারের ক্ষমতার কোন পরিবর্তন ঘটবে না। এ নির্বাচনের মাধ্যমে নগরবাসী নানা সমস্যা সমাধানের জন্য তাদের প্রতিনিধি নির্বাচিত করবে মাত্র।

তিনি বলেন, অভিজ্ঞতা ছাড়া এত বড় নগরীর বহুমুখী সমস্যা সমাধান করা সম্ভব নয়। এজন্য একজন সৎ ও অভিজ্ঞ মেয়র নির্বাচিত হওয়া প্রয়োজন। তার সততা ও অভিজ্ঞতা বিবেচনা করে ভোটাররা তাকেই মেয়র নির্বাচিত করবেন।আনিসুল হক বলেন, আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী হলেও দলমত নির্বিশেষে সকলের কাছে তার ভোট চাওয়ার অধিকার রয়েছে। দল-নিরপেক্ষ অনেক ভোটার রয়েছেন। তার সততা ও অভিজ্ঞতার জন্য দল-নিরপেক্ষ ভোটাররা তাকেই ভোট দেবেন।

নির্বাচনে সেনা মোতায়েন প্রসঙ্গে আনিসুল হক বলেন, একটি ভালো নির্বাচনের জন্য প্রার্থীরা সেনা মোতায়েন দাবী করলে নির্বাচন কমিশনের সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া উচিত। এ ব্যাপারে অনেক আগেই আমি আমার অবস্থান পরিষ্কার করেছি।তেজগাঁও কলেজের অধ্যক্ষ আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আনিসুল হকের নির্বাচন সমন্নয়কারী লে. কর্ণেল(অব.) ফারুক খান এমপি, শাহজাহান কামাল এমপি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম প্রমুখ।পথসভা শেষে আনিসুল হক তেজগাঁও কলেজ ও তার আশেপাশের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা চালান এবং তার প্রতীক টেবিলঘড়ি প্রতীকে ভোট চান। আনিসুল হকে নির্বাচনী প্রচারনা ভোটারদের আকৃষ্ট করে । অনেক ভোটার আনিসুল হকের সাথে কোলাকুলি করেন।