1430215111

দৈনিকবার্তা-ঢাকা, ২৮ এপ্রিল: বিএনপি সমর্থিত প্রার্থীদের নির্বাচন বর্জন করার ব্যাপারে ঢাকা উত্তরের আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক বলেছেন, তারা দলীয় সিদ্ধান্তে ভোট বর্জন করেছেন।

মঙ্গলবার বেলা১টায় রাজধানীর মিরপুরের শাহ আলী উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।তিনি আরও বলেন, আমি সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে ঘুরছি। মানুষ স্বাচ্ছন্দ্যে ভোট প্রদান করছেন।এর আগে বনানীতে বনানী মডেল স্কুল, টিএন্ডটি বালিকা উচ্চ বিদ্যালয়, উত্তরায় উত্তরা উচ্চ বিদ্যালয়, নওয়াব হাবীবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ, পল্লবীতে পল্লবী মাজেদুল ইসলাম উচ্চ বিদ্যালয়, ডক্টর মো. শহীদুল্লাহ উচ্চ বিদ্যালয় ও মিরপুরের কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শন করেন আনিসুল হক।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আনিসুল হক আজ সকাল ৮টায় বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন।ভোট প্রদান শেষে তিনি সাংবাদিকদের বলেন, বাবা, ভাইবোন ও স্ত্রীকে নিয়ে ভোট দিয়েছি। খুব ভালো লাগছে, সারাদিন যেন এমন শান্তিপূর্ণ পরিবেশ থাকে। উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিয়ে যাতে তাদের পছন্দের মেয়র ও কাউন্সিলর বেছে নিতে পারে।নির্বাচনে তিনি বিজয়ী হবেন কিনাÑ এ প্রশ্নের জবাবে সাংবাদিকদের তিনি বলেন, আল্লাহর রহমতে আমি জয়ের ব্যাপারে একশ’ভাগ আশাবাদী।